ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া পৌরসভার কর্মকর্তা আবছার মুনীরির স্মরণসভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়া পৌর পরিষদ ও পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের যৌথ উদ্যোগে চকরিয়া পৌরসভার সিনিয়র সহকারী কর আদায়কারী মরহুম নূরুল আবচার মুনিরীর আত্মার মাগফিরাত কামনায় খতমে কোরআন, মিলাদ, দোয়া মাহফিলে ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সকালে ১১ টায় চকরিয়া পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। এতে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা মাস-উদ মোরশেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র ফোরকানুল ইসলাম তিতু। স্মরণসভায় বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভার মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ লোকমান, কাউন্সিলরবৃন্দ,সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক আবু রাশেদ মোহাম্মদ জাহেদ উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন চকরিয়া পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজিবুল মোস্তফা রাজিফ।

স্বরণ সভায় ,পৌর কর্মকর্তাবৃন্দ মরহুম নুরুল আবছার মুনিরীর কর্মদক্ষতা ও ন্যায়নিষ্ট জীবনের উপর আলোচনা করেন। সভা শেষে চকরিয়া পৌরসভার ১ম পৌর পরিষদের ৯নং ওয়ার্ডের সাবেক কমিশনার মরহুম নুরুল আলম, ২য় পৌর পরিষদের সাবেক কমিশনার মরহুম জয়নাল আবেদীন ও সাবেক কমিশনার মরহুম মোজাম্মেল হক, ৪র্থ পৌর পরিষদের সাবেক কাউন্সিলর মরহুম মছুদুল হক মধু সহ সাবেক উচ্চমান সহকারী নুরে আলম ছিদ্দিকী ও সাবেক সহকারী কর আদায়কারী মরহুম রাকিব হাসান চৌধুরী এমজিএসপি প্রকৌশলী মোস্তফিজুর রহমানের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের মঙ্গল কামনা করে খতমে কুরআন, মিলাদ , মুনাজাতে অংশ নেন।

চকরিয়া পৌর পরিষদের দোয়া মাহফিল শেষে মরহুম নুরুল আবছার মুনিরীর গ্রামীন ব্যাংক সেন্টারের বাড়ীতে এতিমখানা ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে মেজবানী অনুষ্ঠিত হয়।

পাঠকের মতামত: